1. admin@chattalabarta24.com : admin :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করছেন কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী ১৩ নং পাহাড়তলী ওয়ার্ডে শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করছেন কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী পদ্মা সেতুতে প্রায় দুই কিলোমিটার পায়ে হেঁটেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামে নবনির্মিত রাস্তার শুভ উদ্বোধন করেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম (এম পি) দেশে ফিরেছেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সনাতন ধর্মাবলম্বীদের বিসর্জন যাত্রায় পাশে থেকে অসাম্প্রদায়িকতার অনন্য নজির স্থাপন করলেন কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী মাদ্রাসা ও এতিমখানার শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ ওমর গনি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন ১২ নং সরাইপাড়া ওয়ার্ড ছাত্রলীগ যুবলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী র জন্মদিন উদযাপন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এম এ মান্নানের মৃত্যুবার্ষিকীতে ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি নিবেদন

সনাতন ধর্মাবলম্বীদের বিসর্জন যাত্রায় পাশে থেকে অসাম্প্রদায়িকতার অনন্য নজির স্থাপন করলেন কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী

চট্টলা বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ২৩৯ বার পঠিত

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের খুলশী থানাধীন পূজা মন্ডপ সমূহের বিজয়া দশমীর বিসর্জন কার্যক্রম নির্বিঘ্নে সমাপ্ত করার লক্ষ্যে ১৩ নং পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর নন্দিত জননেতা জনাব ওয়াসিম উদ্দিন চৌধুরী একটি বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

প্রথমত তিনি অত্র থানাধীন প্রত্যেকটি পূজামণ্ডপে সশরীরে উপস্থিত হয়ে প্রতিমা গুলোকে নির্দিষ্ট গাড়িতে ওঠানোর ব্যবস্থা করেন, এবং অত্র থানাধীন প্রত্যেকটি পূজামণ্ডপের প্রতিমাবাহী ডজনখানেক গাড়ি একসাথে জননেতা জনাব ওয়াসিম উদ্দিন চৌধুরীর নেতৃত্বে বন্দরনগরী চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতের উদ্দেশ্যে নির্বিঘ্নে বিসর্জন যাত্রা শুরু করেন।

মাঝপথে যখন অনেকেই সিদ্ধান্ত নিতে পারছিল না তখন ওয়াসিম উদ্দিন চৌধুরীর সাহসী সিদ্ধান্তে সনাতন সম্প্রদায় নিরাপদে এবং নির্বিঘ্নে প্রতিমা বিসর্জন দিতে পেরেছন । নিজে সামনে থেকে আমাদের নিরাপত্তা নিশ্চিত করে তবেই ঘরে ফিরেছেন। উনার দায়িত্বশীল অভিভাবকত্বে এই ওয়ার্ডের সনাতন সম্প্রদায় সহ সকল সম্প্রদায় নিরাপদেই থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

এছাড়া ব্যক্তিগত ব্যক্তিগত বিশাল কর্মীবাহিনী দিয়ে গড়া আরবান কমিউনিটি ভলেন্টিয়ার দের আনুমানিক শখানেক মোটরযানের কড়া নিরাপত্তা পাহারায় অত্যন্ত সুশৃংখলভাবে এমন একটি ব্যতিক্রমী অসাম্প্রদায়িক উদ্যোগ চট্টলা বাসি হয়তো এর আগে আর কখনো দেখেনি।

বীর চট্টলাবাসী আজ দেখল একজন নির্বাচিত জনপ্রতিনিধি কে কেমন দায়িত্বশীল আর নিরপেক্ষ হওয়া উচিত! বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে একজন অগ্রগণ্য সৈনিক হিসেবে নতুন করে আরও একটি মাইলফলক যোগ হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা