1. admin@chattalabarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সনাতন ধর্মাবলম্বীদের বিসর্জন যাত্রায় পাশে থেকে অসাম্প্রদায়িকতার অনন্য নজির স্থাপন করলেন কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী মাদ্রাসা ও এতিমখানার শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ ওমর গনি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন ১২ নং সরাইপাড়া ওয়ার্ড ছাত্রলীগ যুবলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী র জন্মদিন উদযাপন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এম এ মান্নানের মৃত্যুবার্ষিকীতে ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি নিবেদন সাবেক কাউন্সিলর হিরন সহ ৪ জনকে পরিবেশ অধিদপ্তরের পৌনে আট লাখ টাকা জরিমানা চট্টগ্রাম মহানগর যুবলীগের নির্দেশনায় ১৩ নং ওয়ার্ডে করোনা টিকার রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন কুটুমবাড়ি রেস্তোরাঁ চকবাজার শাখার ফেসবুক পেজ হ্যাক হয়েছে – কুটুমবাড়ি কর্তৃপক্ষ বাংলাদেশের সঙ্গে দুর্যোগ ব্যবস্থাপনা চুক্তি দ্রুত বাস্তবায়ন চায় ভারত ১৩নং পাহাড়তলী ওয়ার্ডে তিনটি কেন্দ্রে কোভিড ১৯ টিকাদান কার্যক্রম পরিচালিত হবে

রাঙ্গুনিয়ায় হেফাজতের হামলায় নিহত আ.লীগ নেতা হত্যা মামলায় প্রধান আসামি গ্রেফতার

চট্টলা বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট : সোমবার, ৩ মে, ২০২১
  • ৯৯ বার পঠিত

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হেফাজতে ইসলামের সমর্থকদের হামলায় আওয়ামী লীগ নেতা মুহিব্বুল্লাহ নিহতের ঘটনায় করা মামলার প্রধান আসামি মো. ইউনুছ মনিকে (৫০) গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৩ মে) বেলা ১১টার দিকে তাকে উপজেলার শিলক ইউনিয়নের নটুয়ার টিলা এলাকার একটি দুর্গম পাহাড় থেকে গ্রেফতার করে পুলিশ।

ইউনুছ মনি রাঙ্গুনিয়া উপজেলার কোদালা সেনবাড়ি এলাকার মৃত নূর হোসেনের ছেলে। তিনি রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এবং যুদ্ধাপরাধে অভিযুক্ত সাবেক বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর আস্থাভাজন ছিলেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আনোয়ার হোসেন শামীম বলেন, মুহিব্বুল্লাহ হত্যা মামলার প্রধান আসামি ইউনুছ দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলেন। তাকে আজ উপজেলার একটি দুর্গম পাহাড়ে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

গত ৩ এপ্রিল হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক নারায়ণগঞ্জের একটি রিসোর্টে নারীসহ অবরুদ্ধের খবরে রাঙ্গুনিয়ার কোদালায় বিক্ষোভ মিছিল বের করেন সংগঠনটির সমর্থকরা। ওই মিছিল থেকে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ মুহিবুল্লাহর ওপর হামলা চালানো হয়। হামলায় আহত হয়ে গত ৬ এপ্রিল চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা