1. admin@chattalabarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
সনাতন ধর্মাবলম্বীদের বিসর্জন যাত্রায় পাশে থেকে অসাম্প্রদায়িকতার অনন্য নজির স্থাপন করলেন কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী মাদ্রাসা ও এতিমখানার শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ ওমর গনি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন ১২ নং সরাইপাড়া ওয়ার্ড ছাত্রলীগ যুবলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী র জন্মদিন উদযাপন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এম এ মান্নানের মৃত্যুবার্ষিকীতে ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি নিবেদন সাবেক কাউন্সিলর হিরন সহ ৪ জনকে পরিবেশ অধিদপ্তরের পৌনে আট লাখ টাকা জরিমানা চট্টগ্রাম মহানগর যুবলীগের নির্দেশনায় ১৩ নং ওয়ার্ডে করোনা টিকার রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন কুটুমবাড়ি রেস্তোরাঁ চকবাজার শাখার ফেসবুক পেজ হ্যাক হয়েছে – কুটুমবাড়ি কর্তৃপক্ষ বাংলাদেশের সঙ্গে দুর্যোগ ব্যবস্থাপনা চুক্তি দ্রুত বাস্তবায়ন চায় ভারত ১৩নং পাহাড়তলী ওয়ার্ডে তিনটি কেন্দ্রে কোভিড ১৯ টিকাদান কার্যক্রম পরিচালিত হবে

মামুনুল হকের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন তার কথিত দ্বিতীয় স্ত্রী

চট্টলা বার্তা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ১২৩ বার পঠিত

কারাগারে আটক হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেন,জান্নাত আরা ঝর্ণা নামে এক মহিলা মামুনুল হকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
দেশব্যাপী সহিংসতা মামলায় মামুনুল হক কে ১২ এপ্রিল রাজধানীর একটি মাদ্রাসা থেকে গ্রেপ্তার করা হয়। আটকের প্রায় ১২ দিন পর মামলাটি দায়ের করেন তার কথিত স্ত্রী হিসেবে পরিচিত জান্নাত আরা ঝর্ণা।
সোনারগাঁও থানার পুলিশ জানিয়েছে বাদিনী ওই মামলায় অভিযোগ করেছে সোনারগাঁওয়ের ওই হোটেলে আটকে রেখে তাকে জোরপূর্বক ধর্ষণ করেছেন মামুনুল হক।
উল্লেখ্য গত ২ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আর কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা কে নিয়ে একটি রিসোর্টে যান হেফাজতের সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হক। সেখানে স্থানীয় জনতা তাকে ওই নারীসহ আটকে রাখে। আটকের পর হেফাজতে ইসলামের বিক্ষুব্ধ কর্মীরা হোটেলে ভাঙচুর চালিয়ে মামুনুল হক কে সেখান থেকে নিয়ে পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা