1. admin@chattalabarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সনাতন ধর্মাবলম্বীদের বিসর্জন যাত্রায় পাশে থেকে অসাম্প্রদায়িকতার অনন্য নজির স্থাপন করলেন কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী মাদ্রাসা ও এতিমখানার শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ ওমর গনি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন ১২ নং সরাইপাড়া ওয়ার্ড ছাত্রলীগ যুবলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী র জন্মদিন উদযাপন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এম এ মান্নানের মৃত্যুবার্ষিকীতে ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি নিবেদন সাবেক কাউন্সিলর হিরন সহ ৪ জনকে পরিবেশ অধিদপ্তরের পৌনে আট লাখ টাকা জরিমানা চট্টগ্রাম মহানগর যুবলীগের নির্দেশনায় ১৩ নং ওয়ার্ডে করোনা টিকার রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন কুটুমবাড়ি রেস্তোরাঁ চকবাজার শাখার ফেসবুক পেজ হ্যাক হয়েছে – কুটুমবাড়ি কর্তৃপক্ষ বাংলাদেশের সঙ্গে দুর্যোগ ব্যবস্থাপনা চুক্তি দ্রুত বাস্তবায়ন চায় ভারত ১৩নং পাহাড়তলী ওয়ার্ডে তিনটি কেন্দ্রে কোভিড ১৯ টিকাদান কার্যক্রম পরিচালিত হবে

গণপিটুনি দিয়ে মাদক ব্যবসায়ী শরিফ হায়দার শিবলুকে পুলিশের কাছে হস্তান্তর করেছে এলাকাবাসী

চট্টলা বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২০৪ বার পঠিত

চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন আমবাগান পূবালী মাঠ এলাকায় গাজা সহ শরিফ হায়দার শিবলু নামের এক মাদক ব্যাবসায়ীকে পুলিশের নিকট তুলে দেয় আমবাগানে বসবাসরত এলাকাবাসী ।
স্থানীয়রা জানায়, আমবাগান পশ্চিমপাশ রেললাইন সংলগ্ন ঢাকার লেইন বস্তিতে দীর্ঘদিন যাবত মাদকের ব্যাবসা পরিচালনা করে আসছিলো শরিফ হায়দার শিবলু। তার আরো কয়েকজন সহযোগী হল শাহনেওয়াজ, ইয়াকুব এবং আনোয়ারসহ অজ্ঞাত আরও কয়েকজন। এদের গ্রেপ্তারে ও পুলিশ অভিযান চালাবে বলে জানা গেছে।
২ জুন (শুক্রবার) আনুমানিক সন্ধ্যা ৭ ঘটিকায় শরিফ হায়দার শিবলু আমবাগান পূবালী মাঠ সংলগ্ন মোড়ে আসলে তার গতিবিধি সন্দেহ হয় এলাকাবাসীর। তাকে ধরার চেস্টা করলে তার সাথে থাকা ২জন পালিয়ে গেলেও গাজা সহ শিবলু এলাকাবাসীর নিকট আটক হয় এবং তাকে গণপিটুনি শুরু করে এলাকাবাসি । এই সময় সে নিজেকে একজন সাংবাদিক বলে দাবি করে জনতার সম্মুখে। সে জনপ্রিয় পত্রিকা দৈনিক ভোরের কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার এবং অনলাইন “আগামী” নিউজের ব‍্যুরো চিফ বলে নিজেকে দাবি করে।
৯৯৯ এ কল পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিবলুকে আটক করে খুলশী থানা পুলিশ।
খুলশী থানার পরিদর্শক (তদন্ত) আফতাব আহমেদ বলেন, ‘আমবাগান পূবালী মাঠের সমাজ কল্যাণ মোড়ে মাগরিবের নামাজের সময় গাঁজাসহ তিনজনকে কাছে পেয়ে মারধর করছিলেন এলাকাবাসী। ঘটনাস্থল থেকে কেউ বিষয়টি জানিয়ে ৯৯৯- এ ফোন করলে আমরা থানা থেকে ফোর্স পাঠাই। পরে শিবলু নামে একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এসময় শিবলুর সাথে থাকা অপর দু’জন পালিয়ে গেছে বলে জেনেছি । বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়া গেলে জড়িতদের গ্রেফতার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা